শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

কিশোরগঞ্জে স্কুল শিক্ষকের নির্মম নির্যাতনে শিশু শিক্ষার্থী হাসপাতালে

লাতিফুল আজম, কিশোরগঞ্জ (নীলফামারী) থে‌কে
  • আপডেট রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১০৭ দেখেছে

নীলফামারী কিশোরগঞ্জে মোবাইলে গেম খেলার অভিযোগ এনে রাফিউল হাসান হিমেল(১২) ষষ্ঠ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ সোনামণি আইডিয়াল কেজি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও কেশবা যুগি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আকবর এর বিরুদ্ধে।গুরুতর আহত শিশুটি কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার বিকেল ৪টায় ওই বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ ঘটনাটি ঘটে। আহত রাফিউল হাসান কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কেশবা কলেজ পাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে।

এ ন্যাক্কারজনক ঘটনার প্রতিকার চেয়ে পিতা আব্দুর রউফ থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে জানা যায়,রাফিউল হাসান তার নিজ বাড়িতে মোবাইলে গেম খেলেন। এ কথা প্রধান শিক্ষক জানতে পেরে শ্রেণিকক্ষে এলোপাতাড়িভাবে বেত্রাঘাত করে পাঁজরসহ হাতে রক্তাক্ত জখম করেন।পরে খবর পেয়ে শিশুটির পিতা তাকে আহত অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শিশুটির পিতা আব্দুর রউফ বলেন, অন্যায় ভাবে ছেলেকে নির্মমভাবে প্রহারের বিষয়ে প্রধান শিক্ষকের নিকট জানতে চাইলে ক্ষুব্দ হইয়া তিনি আপত্তিকর ভাষায় গালিগালাজ করেন। এর প্রতিবাদ করলে তার ছেলে ইয়ামিন ও শ্যালক আরিফ হোসেন মারমুখী হয়ে উঠেন। আমি নিরুপায় হয়ে সেখান থেকে ফিরে আসি। এ ঘটনায় শিক্ষক তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে মুঠোফোনে প্রধান শিক্ষক আলী আকবরের সাথে কথা বললে তিনি জানান, পরে কথা হবে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ রাজীব কুমার রায় বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!