শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

কালিহাতী আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল, সাধারণ সম্পাদক আনোয়ার

আমিনুল ইসলাম, ভূঞাপুর (টাঙ্গাইল) থেকে
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২২ দেখেছে

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মোজহারুল ইসলাম তালুকদার (ঠান্ডু) এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা। এ নিয়ে মোজহারুল ইসলাম টানা পাঁচবারের মতো উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হলেন।

আজ বুধবার (১৫ জুন) কালিহাতীর আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তাদের নাম ঘোষণা করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক।

মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, সদস্য অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাওছার।

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম। আরও বক্তব্য দেন কালিহাতীর সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, গোপালপুর-ভূঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান (ছোট মনির)।

প্রধান অতিথির বক্তব্যে ড. আব্দুর রাজ্জাক সাংবাদিকদের বলেন, ‘তৃণমূলই আওয়ামী লীগের মূল ভিত্তি, তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ। ১৪ বছরে দেশের একটি লোকও খাদ্যের অভাবে মারা যাননি।’

মন্ত্রী আরও বলেন, ‘পৃথিবীর সবচেয়ে জটিল মাটির গঠন, খরস্রোতসহ নানান কঠিন সমস্যা, ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবিলা করে দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু আজ স্বপ্ন থেকে বাস্তবে রূপ নিয়ে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। এরপরও দেশে আজও ষড়যন্ত্র ও চক্রান্ত এখনো অব্যাহত আছে। সেই ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

ড. রাজ্জাক আরও বলেন, ‘বাংলার মানুষ আরেকবার শেখ হাসিনাকে সুযোগ দিলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। ২০৩৫ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হবে।’

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়ার সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান, শামসুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সুভাষ চন্দ্র সাহা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ তারেক মাহমুদ পুলু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!