শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

কার্দির জোড়া গোলে টানা তৃতীয় জয় পিএসজির

  • আপডেট সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৪ দেখেছে

মাউরো ইকার্দির জোড়া গোলে ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজি লিগ ১’এ টানা তৃতীয় জয় পেয়েছে। রবিবার দিবাগত রাতে প্রতিপক্ষ স্তাদ দে রাঁসের মাঠে ২-০ গোলে জিতেছে টমাস টুখেলের দল।

শুরুর দুই ম্যাচে হেরে যাওয়া পিএসজি এই জয়ে পাঁচ ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে উঠেছে। শীর্ষে থাকা রেঁনের চেয়ে তারা চার পয়েন্ট পিছিয়ে।

পিএসজি এগিয়ে যায় ৯ম মিনিটে। এক ডিফেন্ডারকে কাটিয়ে এমবাপের বাড়ানো বল ধরে ডান পায়ের শটে জাল খুঁজে নেন ইকার্দি।

৩৮তম মিনিটে নেইমারের ফ্রি কিক জাল খুঁজে পায়নি। পাঁচ মিনিট পর ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড গোলমুখ থেকে বাইরে মেরে নষ্ট করেন আরেকটি সুযোগ।

৬১তম মিনিটে নেইমারের আরেকটি শট লক্ষ্যভ্রষ্ট হওয়ার পরের মিনিটে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। এমবাপের বাড়ানো বল নিখুঁত শটে জালে জড়িয়ে দেন ইকার্দি।

৭৪তম মিনিটে মার্কিনিয়োসের হেড, আট মিনিট পর এমবাপের শটও লক্ষ্যে থাকেনি। শেষ দিকে পাবলো সারাবিয়ার শট ক্রসবারের ওপর দিয়ে বেরিয়ে গেলে ব্যবধান আর বাড়েনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!