শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

কাউনিয়ায় ভারতীয় হাই কমিশনের রক্ত দান কর্মসূচি

মোঃ সাইফুল ইসলাম, কাউনিয়া (রংপুর) থে‌কে 
  • আপডেট মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩৯ দেখেছে

রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের তকিপল বাজার শ্রী শ্রী কালীমন্দির প্রাঙ্গণে ভারতীয় হাইকমিশনের আয়োজনে রক্ত দান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২২মার্চ) দুপুরে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নিজে রক্ত দান করে ভারতীয় হাইকমিশন রাজশাহী এর সহকারী হাই কমিশনার শ্রী সন্জীব কুমার ভাটি এই উদ্বোধনী অনুষ্ঠানের শুভ সুচনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মন্দিরের সভাপতি গনেশ গোস্বামী, সাধারণ সম্পাদক কমল সরকার টিপু, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের আহবায়ক পরেশ চন্দ্র, যুগ্ম আহবায়ক অভয় চন্দ্র বর্মন সহ বিভিন্ন মন্দিরের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি বক্তব্যের শুরুতেই মুসলমান ভাই বোনদের উদ্দেশ্যে আসন্ন রমজান মাস ও বৈশাখ মাসের অগ্রীম শুভেচ্ছা এবং ধর্মীয় সম্প্রীতী ও পারস্পরিক সৌহার্দ্যবোধের মাধ্যমে সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার আহবান জানান। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে তিনি সকলকে মাস্ক পরিধানের উপর বিশেষ নজর দেয়ার আহবান জানান।

অপরদিকে স্থানীয় ধর্মীয় নেতৃবৃন্দ এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ সহ শ্মশান ঘাটের উন্নয়নে ভারতীয় হাইকমিশনার এর সহযোগিতা ও সাহায্য আশা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!