শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

করোনা পরিস্থিতি যশোর শিক্ষা বোর্ডের অনুদান

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৮৬ দেখেছে
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর

করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতি মোকাবিলায় যশোর জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে আট লাখ টাকা অনুদান দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর।

সোমবার (২২ জুন) বিকেলে জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফের কাছে এই অর্থের চেক হস্তান্তর করেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন।

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সহযোগিতায় শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে গঠিত ‘করোনা তহবিল’ থেকে এ অর্থ প্রদান করা হয়।

জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে চেক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন- বোর্ডের সচিব প্রফেসর এএমএইচ আলি আর রেজা এবং অফিস কর্মকর্তা আব্দুল মান্নান।

দেশের এ ক্রান্তিকালে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর সরকারী কর্মকর্তা-কর্মচারীদের অনেকেই এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন, পাশাপাশি কর্মকর্তা-কর্মচারীদের পুরো বৈশাখী ভাতা দিয়ে ত্রাণ বিতরণ করেছে শিক্ষাবোর্ড।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!