শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

করোনায় আক্রান্ত আ.লীগের উপ-প্রচার সম্পাদক

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৪৪ দেখেছে

আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (২২ জুন) তার করোনা পজেটিভের তথ্য জানা যায়।

আমিনুল ইসলাম বলেন, আমি করোনার নমুনা দিয়েছিলাম, আজকে দুপুরে জানানো হয়েছে আমার পজিটিভ। আমি সুস্থ আছি, ভালো আছি। আমার তেমন কোনো উপসর্গ নেই। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

আওয়ামী লীগের এই নেতা জানান, স্ত্রী ও দুই সন্তানের নমুনা আজকে সংগ্রহ করা হয়েছে। দুইদিন পরে রেজাল্ট দেয়া হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপদেষ্টা পরিষদের সদস্য হাজী মকবুল হোসেন ও কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান করোনায় মারা গেছেন। সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের প্রথমের করোনা শনাক্ত হলেও পরে নেগেটিভ হয়। উপদেষ্টা পরিষদের আরেক সদস্য খন্দকার মোশাররফ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হলেও এখন সুস্থ হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!