শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

করোনাভাইরাস আক্রান্তে কোটি ছাড়িয়ে

  • আপডেট রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৪১ দেখেছে

করোনাভাইরাসে দাপট চলছেই। কিছুতেই দমানো যাচ্ছে না এই প্রাণঘাতী ভাইরাসকে। বিশ্বের ২১৩টি দেশ ও অঞ্চল মিলিয়ে করোনা আক্রান্তের সংখ্যা এক কোটি ছাড়িয়ে গেছে।

রোববার সকাল পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ কোটি ৮১ হাজার পেরিয়েছে। মৃতের সংখ্যা ৫ লাখ ১ হাজারেরও বেশি। ওয়ার্ল্ডোমিটারের তালিকা অনুযায়ী সবার উপরে রয়েছে যুক্তরাষ্ট্র। দেশটিতে ২৫ লাখ ৯৬ হাজার ৫৩৭ জন আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ১ লাখ ২৮ হাজার ১৫২ জনের।

দ্বিতীয় স্থানে থাকা ব্রাজিলে আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ১৫ হাজার ৯৪১ জন। ৫৭ হাজার ১০৩ জনের মৃত্যু হয়েছে। ৬ লাখ ২৭ হাজার ৬৪৬ জন আক্রান্ত হয়েছে তালিকার তৃতীয় স্থানে থাকা রাশিয়ায়। ভ্লাদিমির পুতিনের দেশে মৃতের সংখ্যা ৮ হাজার ৯৬৯ জন।

তালিকার চতুর্থ স্থানে রয়েছে ভারত। ৫ লাখ ২৯ হাজার ৫৭৭ জন আক্রান্ত হয়েছে দেশটিতে। মৃত্যু হয়েছে ১৬ হাজার ১০৩ জনের। যুক্তরাজ্যে মোট আক্রান্ত ৩ লাখ ১০ হাজার ২৫০ জন। তালিকার পঞ্চম স্থানে রয়েছে তারা। মৃতের সংখ্যা ৪৩ লাখ ৫১৪। ১ লাখ ৩৩ হাজার ৯৭৮ জন আক্রান্ত নিয়ে তালিকার ১৭তম স্থানে রয়েছে বাংলাদেশ। এই পর্যন্ত লাশের মিছিলে যোগ হয়েছে ১ হাজার ৬৯৫টি দেহ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!