জাতীয়সর্বশেষসিলেট

কমলগঞ্জে রেলওয়ে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করণে সভা

মৌলভীবাজার জেলা প্রতিনিধি-মাইদুল হাসান রিপন: মৌলভীবাজারের কমলগঞ্জে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রমের আওতায় ভানুগাছ রেলওয়ে স্টেশনে যাত্রীদের নিরাপত্তা ও চলাচল নির্বিঘ্ন করণে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। দুষ্কৃতিকারীরা ট্রেনে ঢিল ছুড়া ও যাত্রী হয়রানি রোধে শনিবার (২৫মে) দুপুর ১২টায় কমলগঞ্জ থানার আয়োজনে ভানুগাছ রেলওয়ে স্টেশন প্লাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ পৌরসভার দায়িত্বপ্রাপ্ত বিট কর্মকর্তা এসআই চম্পক ধামের সঞ্চালনায় ও স্টেশন মাষ্টার মো. সেলিম আহমেদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, গোলাম মুগ্নি মুহিত, রফিকুল ইসলাম রোহেল, সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম সুফি।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক নির্মল এস পলাশ, মোনায়েম খান ও রেলওয়ে স্টেশন সিএনজি (অটোরিক্সা) চালক সমিতির সাধারণ সম্পাদক বাবুল আহমেদ প্রমুখ।

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে যাত্রীরা যাতে নির্বিঘ্নে যাতায়াত করতে পারে এবং কোন ধরণের হয়রানির শিকার না হয় সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে অনুরোধ জানান বক্তারা।

Comment here