জাতীয়বাংলাদেশসর্বশেষসিলেট

কমলগঞ্জে বঙ্গবন্ধু -বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন।

মৌলভীবাজার প্রতিনিধি-মাইদুল হাসান রিপনঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা উপজেলা পর্যায়ের গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩ জুলাই) সকালে কমলগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে ও স্কাউট সম্পাদক মোসাইদ আলীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোশারফ হোসেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জয়কুমার হাজরা প্রমুখ।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে কমলগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা এবং উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে ছেলেদের খেলায় শ্রীসূর্য সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৩-২ গোলে করিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এবং মেয়েদের খেলায় দেওড়াছড়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-৩ গোলে শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। টুর্নামেন্টে মোট ২০টি দল অংশগ্রহণ করছে

বৃহস্পতিবার (৪ জুলাই) বঙ্গবন্ধু-বঙ্গমাতা উপজেলা পর্যায়ের গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা কমলগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে।

Comment here