শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

  • আপডেট বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২৪৯ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদ ২০২১ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি হিসেবে মোঃ আব্দুল্লাহ আল মামুন ও সাধারন সম্পাদক হিসেবে মাহমুদুল আহসান লিমন নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় দুপুর ১টায়। কর্মকর্তা পরিষদ নির্বাচনে সভাপতি পদে ৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ আব্দুল্লাহ আল মামুন প্রতিদ্বন্দ্বি প্রার্থী জোবায়ের হোসেন পেয়েছেন ৫৩ ভোট। সহ-সভাপতি পদে ৫১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ফাহাদুজ্জামান মোঃ শিবলী প্রতিদ্বন্দ্বি প্রার্থী স্বপন কুমার শীল পেয়েছেন ৪৫ ভোট ও লিয়াকত হাসান পেয়েছেন ১৬ ভোট। সাধারন সম্পাদক পদে ৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মাহমুদুল আহসান লিমন প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইব্রাহিম খলিল শান্ত পেয়েছেন ৫৩ ভোট। যুগ্ম সাধারন সম্পাদক পদে ৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এনায়েত কবির আরিফ প্রতিদ্বন্দ্বি মাসুদুল কবির পেয়েছেন ৪৯ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মশিউজ্জামান খান জছেব প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাহিদুল হোসেন জাহিদ পেয়েছেন ৫৪ ভোট। দপ্তর ও প্রচার সম্পাদক পদে ৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আশিক ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী শাহীন পেয়েছেন ৫৫ ভোট। সাংস্কৃতিক ও ক্রীড় সম্পাদক পদে ৫৮ ভোট পেয়ে যুথিকা পাল বিজয়ী হয়েছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থী শহীদুল ইসলাম রানা পেয়েছেন ৫৪ ভোট।

কর্মকর্তা পরিষদের কার্যকরী সদস্য পদে রামিম আর করিম ৭৬ ভোট, রাধেশ্যাম ৭০ ভোট, ফাতেহ উল আলম (শিশির) ৬৩ ভোট, তানভীর হাসান ৫৭ ভোট, দেলোয়ার হোসাইন ৫৭ ভোট, মোফাখখারুল ইসলাম ৫৫ ভোট, মোঃ আল আমিন ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে মাহমুদুল হাসান মামুন ৫০ ভোট, রেবেকা সুলতানা ৫২ ভোট, এ.কে.এম. আমিনুল হক ৫২ ভোট, শাকিল শাহ্ ৪২ ভোট, আনোয়ার হোসেন ৫১ ভোট, মোঃ অলিউল হক খান ৪৮ ভোট, চিন্ময় চ্যাটার্জী ৪১ ভোট পেয়েছেন।

নির্বাচনে ১১৪টি ব্যালট জমা পড়ে। সদস্য পদে একটি ব্যালট বাতিল হইছে। ১১৩ টা ব্যালট গুনা হয়েছে সদস্য পদে। সাংগঠনিক, ক্রীড়া ও দপ্তর সম্পাদক পদে ১ টা ব্যালট বাতিল হয়।

কর্মকর্তা পরিষদ নির্বাচন ২০২১ সালের দায়িত্ব প্রাপ্ত নির্বাচন কমিশনার প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান বলেন, সুষ্ট ভাবে নির্বাচন সম্পন্ন এবং ফলাফল প্রকাশ করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!