শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

  • আপডেট শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৯৬ দেখেছে
মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার।
থানা সুত্রে জানা যার, গত ১৯ ডিসেম্বর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের জনৈক আজগর আলী (ছদ্মনাম) এর শারীরীক প্রতিবন্ধী কিশোরী কন্যা সুমি (ছদ্মনাম) (১৪) রাত১০ ঘটিকার সময় এলাকায় ওয়াজ মাহফিল হতে ফেরার পথে একই ইউনিয়নের কুমবাড়িডাঙ্গা গ্রামের জনৈক দুলাল হোসেন এর ছেলে রাকিব ইসলাম (২১) শারীরীক প্রতিবন্ধী কিশোরী কন্যা সুমিকে জোরপূর্বক ধর্ষণ করে। প্রতিবন্ধী সুমি লোকলজ্জার ভয়ে বিষয়টি প্রকাশ না করলেও সুমির আচরনে তার মায়ের সন্দেহ হওয়ায় এক পর্যায়ে সুমি তার মায়ের নিকট ঘটনা প্রকাশ করে। প্রতিবন্ধি কিশোরীর পিতা মাতা তাদের কিশোরী কন্যাসহ ডোমার থানায় উপস্থিত হয়ে ধর্ষনের ঘটনাটি জানালে ডোমার থানার মামলা নং-১১ (০১)২৩ রুজু করা হয়। পুলিশ সুপার নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশনা মোতাবেক ডোমার থানার ওসি (তদন্ত) মাসুদ করিমের নের্তৃত্বে এসআই কাওছার, সাব্বির, কাজল অভিযান পরিচালনা করে ২৭ জানুয়ারী ভোরবেলা আসামী রাকিব ইসলাম (২১) কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
ডোমার থানার অফিসার ইনচার্জ মাহামুদ উন-নবী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে। আসামী রাকিবকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!