শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

এ আর রহমানের সংগীতে ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৬২ দেখেছে

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার ‘ডুব’ সিনেমায় কাস্টিং করেছিলেন বলিউড প্রয়াত অভিনেতা ইরফান খানকে। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই অভিনেতা বাংলাদেশের সিনেমায় অভিনয় করা নিয়ে দর্শকদের বড় এক চমক দেন ফারুকী।

এবার প্রকাশ পেল তার আরও এক চমক। তার নির্মাণাধীন সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’-এর সংগীত পরিচালনা করছেন অস্কারজয়ী ভারতীয় সংগীত তারকা এ আর রহমান। চলচ্চিত্র বিষয়ক সংবাদমাধ্যম ভ্যারাইটি ডটকম সংবাদটি প্রকাশের পর থেকে দেশের গণমাধ্যমগুলোতে আসে। দক্ষিণ এশিয়ার এক ব্যক্তির জীবনের নানা মুহূর্ত ‘নো ল্যান্ডস ম্যান’-এ তুলে ধরা হবে, যার সঙ্গে যুক্তরাষ্ট্রে পরিচয় হয় এক অস্ট্রেলিয়ান নারীর।

এ আর রহমান জানান, সময় সর্বদা নতুন জগতের জন্ম দেয়, নতুন আদর্শেরও। এই নতুন জগতের রয়েছে বলার মতো নিজস্ব চ্যালেঞ্জ ও নতুন গল্প। ফারুকীর সিনেমায়ও এমন গল্প বলবে।

ছবিতে প্রধান কয়েকটি চরিত্রে আছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দীন সিদ্দিকী, অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল ও বাংলাদেশের তাহসান খান। যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও ভারতে চিত্রায়িত এ ছবির সহ-প্রযোজক হিসেবে ‘সেক্রেড গেমস’ তারকাও আছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!