শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

এতিম শিশুকে নির্যাতনের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক
  • আপডেট মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৮৪ দেখেছে

সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের দুটি এতিম শিশুকে বেধড়ক পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, স্টিলের স্কেল দিয়ে ২ মিনিটে ৬ সেকেন্ডে ৩২টি আঘাত করেছেন ১০-১১ বছরের শিশু দুটিকে।

বেধড়ক পিটুনি সহ্য না করতে পেরে শিশুটি পা ধরেন শিক্ষকের। তারপরও রেহাই পায়নি তারা। সম্প্রতি এমন ঘটনা ঘটিয়েছেন প্রতিষ্ঠানের প্রধান মাওলানা মো. আব্দুল মুকিত।

জানা গেছে, সুনামগঞ্জের ছাতক উপজেলার হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া দাখিল মাদ্রাসার মুহতামিম মো. আব্দুল মুকিত একই উপজেলার রহমতপুর গ্রামের বাসিন্দা। কয়েক বছর আগে তিনি ওই মাদ্রাসায় নিয়োগ পান।

এ ঘটনায় তার বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে চাকরি থেকে অব্যাহতি দিয়েছে কর্তৃপক্ষ। ওই শিক্ষকও ইতোমধ্যে অন্য একটি মাদরাসায় চাকরি নিয়েছেন বলে জানা গেছে। তবে এলাকার অনেকে জানিয়েছেন তাকে পালিয়ে যেতে সহযোগিতা করেছে পরিচালনা পরিষদ।

ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য জুয়েল মিয়া বলেন, ঘটনাটি ৬ থেকে ৭ দিন আগের। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ বিষয়ে ছাতক থানার ওসি মিজানুর রহমান বলেন, বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!