শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

এক দুর্ঘটনাই চন্দ্রচূড়ের ক্যারিয়ার শেষ করে দিয়েছে!

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৩৫ দেখেছে

মাচিজ থেকে জোশ কিংবা ক্যা কহেনা। বলিউডে চন্দ্রচূড় সিং মানেই একেবারে ‘গুড বয় ইমেজের’ একজন অভিনেতা। ক্যারিয়ারের মাঝ পথে গোয়ায় গিয়ে হঠাৎ দুর্ঘটনার মুখে পড়েন চন্দ্রচূড়। শুধু তাই নয়, ওই দুর্ঘটনার পরই বলিউডে তাঁর ক্যারিয়ার যেন কার্যত শেষ হয়ে যায়।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে চন্দ্রচূড় জানান, ২০০০ সালে গোয়ায় গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। এরপর চিকিতসা, অস্ত্রোপচার সবকিছুই করিয়েছেন কিন্তু কাঁধের যে হাড় সরে গিয়েছিল, তা এখনও ঠিক হয়নি ভাল করে। ২০০৯ সালে বিষয়টি নিয়ে একবার মুখ খুলেছিলেন চন্দ্রচূড়। ভেবেছিলেন, ক্যারিয়ার হতো আবার আগের মতো না হলেও বলিউডে ঠিকঠাক জায়গা করে নিতে পারবেন। তবে দুর্ঘটনার জন্য তাঁর ক্যারিয়ার আর আগের জায়গায় ফিরে যায়নি।

কাধের হাড়ে অস্ত্রোপচার করানোর পরও শ্যুটিংয়ে ফেরার পর একটু এদিক ওদিক হলেই শট দেওয়া বন্ধ করে দিত হতো তাঁকে। ফলে আবার ৩-৪ দিন বিশ্রামে চলে যেতে হত তাঁকে। সেই কারণেই ক্রমশ রূপোলি পর্দা থেকে নিজেকে সরিয়ে নিতে শুরু করেন চন্দ্রচূড়।

কয়েক বছর পর ফের সুস্মিতা সেনের সঙ্গে আর্যা দিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন চন্দ্রচূড়। এই ওয়েব সিরিজ দিয়ে সুস্মিতা সেন যেমন কামব্যাক করছেন, তেমনি চন্দ্রচূড়ও শুরু করছেন তাঁর জীবনের নতুন অধ্যায়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!