শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

এইচএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ৮১৩ শিক্ষার্থী

সানিয়া আক্তার সুবর্ণা
  • আপডেট রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১৭ দেখেছে

এইচএসসি পরীক্ষার প্রথমদিনে ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডে অনুপস্থিত ৮১৩ শিক্ষার্থী। তবে এদিন কোনো শিক্ষার্থী বহিষ্কার হয়নি।

রোববার (৬ নভেম্বর) বেলা ১১টা থেকে বাংলা পরীক্ষার মধ্যদিয়ে শুরু হওয়া পরীক্ষা শেষ হয় দুপুর ১টায়। চার জেলার ৮৯টি কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি আইনশৃঙ্খলাবাহিনী দায়িত্বপালন করেন।

ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড.গাজী হাসান কামাল বলেন, ময়মনসিংহে অনুপস্থিতি ৩৯৯ জন, নেত্রকোনায় ১৮৭, জামালপুরে ১৫৩ এবং শেরপুরে ৭৪ জন পরীক্ষায় অংশ নেন করেনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!