শিরোনাম
এশিয়ার আয়রন লেডি প্রধানমন্ত্রী শেখ হাসিনা -মির্জা আজম ইসলামপুরে লাম্পি স্কিন রোগে গরুর মৃত্যু; আতংকে কৃষক ঈশ্বরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ্রের বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ ইসলামপুরে সেলাই মেশিন ও ঢেউটিন বিতরণ ত্রিশালে পাকা ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ ত্রিশালে মে দিবসে র‍্যালি ও আলোচনা সভা প্রয়াত আ.লীগ নেতা কৃষিবিদ ডক্টর লিটনের প্রথম মৃত্যুবার্ষিকী পা‌লিত এসএসসি সমমানের পরীক্ষা ত্রিশালে সুষ্ঠু ভাবে সম্পন্ন হল প্রথম দিনের পরীক্ষা স্বেচ্ছাসেবকলীগ নেতা আসাদুজ্জামানের নেতৃত্বে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন ত্রিশালে বাগান আলিম মাদ্রাসায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নিয়োগ

উপি নির্বাচন ; রূপগঞ্জে ভোট গ্রহণে ধীরগতি!

রূপগঞ্জ সংবাদদাতা
  • আপডেট বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১১৭ দেখেছে

নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়ের ৮নং ওয়ার্ডের নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সেন্টারের ১০ নং মহিলা কেন্দ্রে ভোট গ্রহণে ধীরগতির অভিযোগ তুলেছেন নারী ভোটাররা ।

আজ বৃহস্পতিবার ১১ নভেম্বর সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয় আর বিশ মিনিট পরই ভোট গ্রহণে ব্যবহৃত কালি শেষ হয়ে যায় । ফলে ভোটারদের সরব উপস্থিতি থাকা স্বত্তেও ভোট গ্রহণে ধীরগতি দেখা যায় । নারী ভোটার তাসলিমা বলেন, আমি সকাল সোয়া আটটায় কেন্দ্রে এসে লাইনে দাড়াই । লাইনে দাড়ানোর দশ মিনিট পরই কালি শেষ বলে ভোট গ্রহণ বন্ধ হয়ে যায় । প্রায় দেড় ঘন্টা অব্দি দাড়িয়ে থেকেও ভোট দিতে পারলাম না । দীর্ঘ সময় লাইনে দাড়িয়ে থেকেও ভোট দিতে না পারা একাধিক নারী ভোটাররা বলেন পাঁচ বছর পর পর নির্বাচন হয় । অথচ নির্বাচনের দিন সকালেই ভোটের কালি শেষ। তাহলে নির্বাচনের পূর্ব প্রস্তুতি কি ? আর জনগণের ভোগান্তির দায় কার ?

৮নং ওয়ার্ডের ১০ নং কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও নারায়নগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) ইন্দ্রজিৎ চন্দ্র বলেন, সকালে কিছুক্ষণ ভোট গ্রহণের পরপরই কালি শেষ হয়ে যায় । পরে রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে ভোট গ্রহনের কালির জন্য লোক পাঠিয়েছি । আসলেই ভোট গ্রহন শুরু হবে । এ সংবাদ লেখা অব্দি সকাল ১১.১০ মিনিটেও ভোট গ্রহণে ছিল ধীরগতি ।

রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান বলেন, ভোট গ্রহণের কালি শেষ এটা কোন সমস্যা নয় বরং এটা প্রিজাইডিং অফিসারের অদক্ষতা । তবে কিছুক্ষণের মধ্যেই ঠিক হয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!