শিরোনাম

ইসলামপুরে শিক্ষা কার্যক্রমে বাঁধা ও শিক্ষক শিক্ষার্থীদের লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, জামালপুর থেকে
  • আপডেট সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৮৩ দেখেছে
জামালপুরের ইসলামপুরে পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয়ের কার্যক্রমে বাধা প্রদান ও শিক্ষক-শিক্ষার্থীদের লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ৬মার্চ বিকেলে উপজেলা পরিষদের সামনে উপজেলার সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আব্দুল খালেক আকন্দের সভাপতিত্বে বক্তব্য রাখেন পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক কুব্বাত আলী, হারগিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামিউল হক, মাইজবাড়ী দাখিল মাদ্রাসার সুপার আব্দুল হালিমসহ অন্যান্যরা।
এ সময় বক্তারা , পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি জয়নাল আবেদীন অনৈতিকভাবে বিদ্যালয়ের জমি নিজের নামে রেকর্ড করে আত্মসাৎ করার অপচেষ্টাসহ গত ১ মার্চ বিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রমে বাধা প্রদান করে ও শিক্ষক-শিক্ষার্থীদের লাঞ্চিত করার প্রতিবাদ জানিয়ে প্রশাসনের কাছে সুবিচার দাবী করেন।পরে শিক্ষক প্রতিনিধিরা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি ও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!