শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী আজিজুলের গণসংযোগ

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩০৮ দেখেছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় নির্ধারণ করায় চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি মেম্বার প্রার্থীরাও ভোটারদের সাথে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

আসন্ন ৭ নং হরিরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের মেম্বার (ইউপি সদস্য ) নির্বাচিত হয়ে ২নং ওয়ার্ডের জনগণের সেবা করতে চান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: আ‌জিজুল হক । তিনি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাগুরজোড়া গ্রামের কৃতি সন্তান।

হরিরামপুর ইউনিয়নের তার নিজস্ব ওয়ার্ডের প্রতিটি গ্রামে ও পাড়া মহল্লায় গণসংযোগ অব্যাহত রেখেছেন।

৭ নং হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, ইউনিয়নের ২ নং ওয়াডের প্রার্থী মোঃ আজিজুল হক একজন সৎ ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন।

হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আজিজুলের সঙ্গে কথা বললে তিনি জানান, আমি নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ চালিয়ে যাচ্ছি।

আশা করছি আমি ৭ নং হরিরামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের জনগনের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়ে আমি আমার ওয়ার্ডের জনগণের উন্নয়নে কাজ করে যাবো। ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!