শিরোনাম
যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা

আ’লীগ এখন আন্তর্জাতিকভাবে চিহ্নিত স্বৈরতন্ত্র -মির্জা ফখরুল

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৮৯ দেখেছে

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্তর্জাতিকভাবে আ’লীগ এখন চিহ্নিত স্বৈরতন্ত্র। ইতোমধ্যে বিভিন্নদেশ আ’লীগকে এখন চিহ্নিত স্বৈরাচারি দল হিসেবে চিহ্নিত করেছে। তার সু-নির্দিস্ট প্রমাণ রয়েছে। আজ আ’লীগ পুরোপুরিভাবে নির্ভর করছে আমলাদের উপর। কারন তারা জনগণ থেকে সম্পূর্ন বিচ্ছিন্ন।

মুলত তারা এখন সামরিক ও বেসামরিকসহ আমলাতন্ত্রের উপরেই নির্ভরশীল। কলাবাগানের ঘটনায় প্রমাণ করে তারা কতটা স্বৈরাচারি।

তিনি আরো বলেন, এই সরকারের মদদপৃস্ট একটি গোষ্ঠি সাধারণ মানুষের জমি ব্যবসাসহ সবকিছুই দখলে নেমেছে। হাসিনা থাকলে আগামী জাতীয় নির্বাচনে যাবে না বিএনপি।

আগেও গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকারকে সরে যেতে হয়েছে আগামী দিনেও জনগণের গণঅভ্যুত্থানে সরকারকে সরতে হবে। আমরা রাজপথে আছি আন্দোলন সংগ্রাম করছি। যখন যেভাবে অন্দোলনের প্রয়োজন সেভাইে আন্দোলন করা হবে। আর আমরা রাজপথে আছি বলেই সরকারে টনক নরেছে।

তিনি আজ মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে দলীয় নেতাদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!