শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আদালতের ৪০ জন বিচারক ও ১৮১ কর্মচারী করোনায় সংক্রমিত

  • আপডেট শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২৫৩ দেখেছে

সারাদেশের অধস্তন আদালতের ৪০ জন বিচারক ও ১৩৬ জন কর্মচারী এবং সুপ্রিম কোর্টের ৪৫ জন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সাইফুর রহমান জানান, করোনায় আক্রান্ত বিচারকদের মধ্যে একজন মারা গেছেন। ১৭ জন সুস্থ হয়েছেন। একজন হাসপাতালে ও ২১ জন বিচারক নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

গত ২২ মে নেত্রকোনার জেলা ও দায়রা জজ শাহাজাহান কবির এবং মুন্সীগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রোকেয়া রহমান প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা এখন সুস্থ আছেন।

করোনায় আক্রান্ত বিচারক ও কর্মচারীদের সঙ্গে সুপ্রিম কোর্ট থেকে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে এবং সবসময় প্রধান বিচারপতিকে অবহিত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!