শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

আত্রাইয়ের পাঁচুপুরে চলছে মাদকের জমজমাট ব্যবসা

ফরহাদ মিয়া রকি, আত্রাই (ন‌ওগাঁ) থে‌কে
  • আপডেট বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৬ দেখেছে

ন‌ওগাঁর আত্রাইয়ে পাঁচুপুর ইউনিয়নের ভুট্টু ( ভুট্টু মাঝি) জমে উঠেছে মাদক কারবার।

বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিলেও আত্রাইসহ বিভিন্ন এলাকায় প্রকাশ্যে অথবা গোপনে চলছে মাদক ব্যবসা। কোথাও গাঁজা কোথাও ইয়াবা কোথাও আবার ফেনসিডিল। করনাকালিন সময়ে স্কুল কলেজ বন্ধ থাকায় যুব সমাজ মাদকের দিকে ঝুঁকে পড়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভুট্টু দীর্ঘদিন ধরে নিজ এলাকায় মাদকদ্রব্য গাঁজা বিক্রিসহ ও নিজ বাড়িতে মাদক সেবনের ব্যবস্থা করে থাকে। বিভিন্ন জায়গা থেকে তার কাছে মাদক সেবনের জন্য স্কুল কলেজের ছাত্রসহ উঠতি বয়সের ছেলেরা আসে। তার সাথে স্থানীয় প্রভাবশালী ব্যক্তিদের যোগাযোগ থাকার কারণে ভয়ে কেউ মুখ খুলতে চায় না। ইতোপূর্বে যারা তার বিরুদ্ধে মুখ খুলেছে, তারা মামলা, হামলার শিকারসহ এলাকাছাড়া হয়েছে।

এবিষয়ে ভুট্টুর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি মাদকের সাথে জড়িত কিনা সেটা থানা জানে। আপনি নিউজ করে কিছু করতে পারবেন না।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!