শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

অরক্ষিত বিদ্যুতে দেড় লাখ টাকার গাভীর মৃত্যু

শরিফুল আলম, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) থেকে
  • আপডেট শনিবার, ২০ মে, ২০২৩
  • ৯৩ দেখেছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর অরক্ষিত বিদ্যুতের তারে জড়িয়ে প্রায় দেড় লাখ টাকার একটি গাভীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে এমন ঘটনাটি ঘটে।

জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর শহরের থানা সংলগ্ন দত্তপাড়া এলাকার কামরুজ্জামান শাহীনের তিনটি গাভী রয়েছে। প্রতিদিনের নেয় শনিবার সকালে সেই গাভীগুলো ঘাস খাওয়ার জন্য মাঠে ছেড়ে দেন। এর মধ্যে থেকে একটি গাভী ঈশ্বরগঞ্জ থানার ভিতর থেকে বাশের খুটি দিয়ে প্রায় আধা কিলোমিটার দূরে একই গ্রামের রমজান আলীর বাড়িতে বিদ্যুতৎ সংযোগ নেয়। সেই অরক্ষিত বিদ্যুৎতের তার বাঁশের খুঁটি থেকে ছিড়ে পড়ে থাকে। এমন অবস্থায় শনিবার দুপুরে কামরুজ্জামানের শাহীনের প্রায় দেড় লাখ টাকার একটি গাভী ছিড়ে পড়া তারে জড়িয়ে মারা যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ প্রাণীসম্পদ কর্মকর্তা পল্লব বৈশ্য ঘটনাস্থল পরিদর্শন করেন।

গাভীর মালিক কামরুজ্জামান শাহীন বলেন, বিদুৎস্পষ্ট হয়ে মারা যাওয়া গাভী গরুটির বাজার মূল্য প্রায় দেড় লাখ টাকা। গাভীর একটি ১ মসের বকনা বাছুর রয়েছে। গাভীটি মারা যাওয়াতে আমার সংসারের অনেক বড় ক্ষতি হয়ে গেলো।

ঈশ্বরগঞ্জ পিডিবির আবাসিক প্রকৌশলী ইমতিয়াজ মামুন বলেন, তারে জড়িয়ে একটি গাভী মারা গেছে শুনেছি। বাশের খুটি দিয়ে অরক্ষিত বিদ্যুতের তার কেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এগুলো আমি আসার পূর্ব থেকেই সংযোগ ছিলো। যে সমস্ত স্থানে এমন সংযোগ রয়েছে সেগুলো দেখে ব্যবস্থা নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!