শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকের মাঝে জনপ্রিয় হতে চান: শামীম সাদেক

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৩২ দেখেছে

ময়মনসিংহ ত্রিশালের ছেলে তরুণ অভিনেতা শামীম সাদেক। যে তার অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকদের মন জয় করতে চাই। সে অল্প অল্প করে নিজের লক্ষে পৌঁছানোর জন্য কাজ করছেন।

সম্প্রতি সততা টিভি বাংলা ইউটুব চ্যানেলে আজ রাত ৭:৩০ মিনিটে প্রচারিত হবে শর্টফিল্ম ‘চাকরের প্রেম’ শর্ট ফিল্মটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মামুন শেখ। অভিনয় করেছেন শামীম সাদেক, সাথী ইসলাম, শাকিল, আ‌পেল।

এ ব্যাপারে তরুণ অভিনেতা শামীম সাদেক বলেন আমি আস্তে আস্তে কাজ করে দর্শকদের মন জয় করতে চায়। আমার ইচ্ছা বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেতা হিসাবে চিনবে। আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি ভালো ভালো কাজ উপহার দিতে পারি। আর এখন করোনার খুব প্রভাব তাই আপনারা সবাই সাবধানে থাকবেন। ঘরে থাকবেন অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে ভালো থাকবেন বাংলাদেশকে ভালো রাখবেন।

খুব শীঘ্রই নাটকের পাশাপাশি কয়েকটি বিজ্ঞাপনের মডেল হিসাবে তাকে দেখা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!