শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকের মাঝে জনপ্রিয় হতে চান: শামীম সাদেক

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৯৯ দেখেছে

ময়মনসিংহ ত্রিশালের ছেলে তরুণ অভিনেতা শামীম সাদেক। যে তার অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকদের মন জয় করতে চাই। সে অল্প অল্প করে নিজের লক্ষে পৌঁছানোর জন্য কাজ করছেন।

সম্প্রতি সততা টিভি বাংলা ইউটুব চ্যানেলে আজ রাত ৭:৩০ মিনিটে প্রচারিত হবে শর্টফিল্ম ‘চাকরের প্রেম’ শর্ট ফিল্মটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মামুন শেখ। অভিনয় করেছেন শামীম সাদেক, সাথী ইসলাম, শাকিল, আ‌পেল।

এ ব্যাপারে তরুণ অভিনেতা শামীম সাদেক বলেন আমি আস্তে আস্তে কাজ করে দর্শকদের মন জয় করতে চায়। আমার ইচ্ছা বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেতা হিসাবে চিনবে। আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি ভালো ভালো কাজ উপহার দিতে পারি। আর এখন করোনার খুব প্রভাব তাই আপনারা সবাই সাবধানে থাকবেন। ঘরে থাকবেন অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে ভালো থাকবেন বাংলাদেশকে ভালো রাখবেন।

খুব শীঘ্রই নাটকের পাশাপাশি কয়েকটি বিজ্ঞাপনের মডেল হিসাবে তাকে দেখা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!