শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

অভিনন্দন বার্তায় নেট দুনিয়ায় ভাইরাল কক্সবাজারের আঁখি

মো‌মিন তালুকদার
  • আপডেট বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৪ দেখেছে

সমাজকর্মী, মহিলালীগ নেত্রী সালেহা আক্তার আঁখি। সামাজিক সংগঠন “মিছিল” এর সদ্য ঘোষিত নারী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। “মিছিল” এর কক্সবাজার শাখার চেয়ারম্যান সাখাওয়াত হোসেন তুর্য সাক্ষরিত একটি প্রেসবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হয় মঙ্গলবার সন্ধায়। সালেহা আক্তার আঁখিকে সভাপতি নির্বাচিত করে এই বার্তাটি প্রচার হওয়ার কিছুক্ষণের মধ্যেই দেশ বিদেশের শতশত মানুষের মাধ্যমে বিশেষ বিশেষ বিশেষণে ভূষিত হয়ে অভিনন্দিত হতে থাকেন এই নারী নেত্রী সালেহা আক্তার আঁখি।

Smk Alam Shaikh নামের একজন মিছিলের নিজস্ব ফেসবুক পেজে মন্তব্য করে লিখেন- “এটি সালেহা আক্তার আঁখির কর্মফল তথা সম্মানজনক এই পদটি তার কর্মগুনেই পাওনা। তার এই নতুন দায়িত্ব প্রাপ্তিতে আমরা ভীষণ খুশী। সালেহা আক্তার আঁখির কাজ গুলিকে অনুসরণ, অনুকরণ করে আগামীতে অনেকেই তার দেখানো পথে হাঁটবেন বলেই আমরা বিশ্বাস করি। সালেহা আক্তার আঁখির জন্যে রইল অভিনন্দন ও শুভেচ্ছা । এভাবেই অনেকদূর এগিয়ে যাবেন আপনি এই প্রত্যাশাই করি”।

উল্লেখ্য যে, এর আগে করোনার প্রথম ধাপে ঘরবন্দী মানুষের দ্বারে দ্বারে গিয়ে কাউকেই না জানিয়ে বাড়ীর গেটে কিংবা দরজায় উপহার সামগ্রীর ব্যাগ বেঁধে রেখে এসে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন সালেহা আক্তার আঁখি। যে ছবিটি ভাইরাল হওয়ার পর করোনাকালীন সাহায্যের শ্রেষ্ঠ ছবি হিসাবে স্বীকৃতি দেয়ার দাবী উঠেছিল দেশব্যাপী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!