শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৩২১ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌ল উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স হাসপাতা‌লে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত এক অজ্ঞাত ম‌হিলার চি‌কিৎসা চল‌ছিল। কিন্তু তার উন্নত চি‌কিৎসা প্রয়োজন হওয়ায় প‌রিবার বা প‌রিজন না থাকায় তা সম্ভব হ‌য়ে উঠ‌ছিল না। বৃদ্ধার প‌রিচয় জান‌তে ও উন্নত চি‌কিৎসার জন‌্য বৃত্তবান‌দের এ‌গি‌য়ে আসার জন‌্য সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে স‌চেতন মহ‌লের অ‌নেই স্ট‌্যাটাস দেয়।

স্ট‌্যাটাস‌টি র‌কিব ও‌য়েলফেয়ার ফাউ‌ন্ডেশ‌নের সম্বনয়ক ও সামা‌জিক সংগঠন ত্রিশাল হেল্পলাই‌নের উপ‌দেষ্ঠা মো. মিনহাজ এর নজ‌রে আ‌সে। তি‌নি ম‌হিলার চি‌কিৎসার জন‌্য দা‌য়িত্ব নি‌য়ে দ্রুত ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নোর ব‌্যবস্থা ক‌রেন।

ত্রিশাল থানার এসআই শ‌ফিকুল ইসলাম জানান, গত বৃহস্প‌তিবার দুপু‌রে রাস্তা পাড়াপা‌ড়ের সময় অজ্ঞাত গাড়ীর ধাক্কায় এ দূর্ঘটনা ঘ‌টে ব‌লে ধারণা করা হ‌চ্ছে। ত্রিশাল ফায়ার সা‌র্ভিস তা‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স হাসপাতা‌লে প্রেরণ ক‌রে। ‌তি‌নি হা‌ত ও পা‌য়ে মারাত্বক ভা‌বে আঘাত প্রাপ্ত হন। এসআই আরও জানান, ধারণা করা যা‌চ্ছে বৃদ্ধা মান‌সিক ভারসাম‌্যহীন। এখনও তার নাম প‌রিচয় জানা যায়‌নি।

মো. মিনহাজ ব‌লেন, ফেসবুক স্ট‌্যাটা‌সের মাধ‌্যমে বিষয়‌টি আমার নজ‌রে আ‌সে। অ‌নেক্ষন স্ট‌্যাটাস‌টি খেয়াল করলাম কিন্তু কেউ এ‌গি‌য়ে আস‌ছিল না। প‌রে আ‌মি ম‌হিলা‌কে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নোর ব‌্যবস্থা ক‌রি। বর্তমা‌নে ম‌মে‌ক হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!