শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

অনলাইনে পরীক্ষা গ্রহণে নীতিগত সিদ্ধান্তে জা.ক.কা.ন.ই.বি

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৯৪ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনলাইনে পরীক্ষা গ্রহণের বিষয়ে বৃহস্পতিবার (১৫ জুলাই) অনুষ্ঠিত জরুরি একাডেমিক কাউন্সিলে নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানায়, অনলাইনে পরীক্ষা গ্রহণ, ডিজিটাল লাইব্রেরি ব্যবহার, অনলাইন পরীক্ষা গ্রহণের ক্ষেত্রে উদ্ভুত সমস্যাদি চিহ্নিতকরণ এবং লার্নিং ম্যানেজমেন্ট সিস্টেমসহ সহজ পদ্ধতিতে পরীক্ষা নেওয়ার বিষয়ে রূপরেখা প্রণয়নের জন্য কলা অনুষদীয় ডিনকে সভাপতি ও রেজিস্ট্রারকে সদস্যসচিব করে উচ্চপর্যায়ের একটি কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটি আগামী ৩১আগস্ট ২০২১ তারিখের মধ্যে রিপোর্ট দাখিল করবেন। রিপোর্টের আলোকে দ্রুততম সময়ের মধ্যে অনলাইনে পরীক্ষা নেয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান সভায় সভাপতিত্ব করেন। সভাটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ূন কবীর।

একাডেমিক কাউন্সিলের সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বহিস্থ ও অভ্যন্তরীণ সম্মানিত সদস্যগণ, অনুষদীয় ডীনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তাসহ অন্যান্যরা অনলাইনে সংযুক্ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!