শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

পাপুলের ব্যাংক লেনদেনের তথ্য চেয়েছে এনবিআর

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১০৬ দেখেছে
কাজী শহীদ ইসলাম পাপুল

কুয়েতে আটক লক্ষ্মীপুর-২ আসনের আলোচিত স্বতন্ত্র সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের ব্যাংক লেনদেনের বিস্তারিত তথ্য চেয়েছে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি)।

জানা গেছে, মঙ্গলবার দেশের সব তফসিলি ব্যাংকের কাছে সিআইসি এ সংক্রান্ত একটি চিঠি পাঠিয়েছে। চিঠিতে পাপুল ছাড়াও তার স্ত্রী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলামের ব্যাংক লেনদেনেরও তথ্য চাওয়া হয়েছে।

চিঠি পাঠানোর সত্যতা নিশ্চিত করে সিআইসির মহাপরিচালক আলমগীর হোসেন জানান, ‘সংসদ সদস্য পাপুল ও তার স্ত্রীর ব্যাংক লেনদেনের তথ্য চেয়ে মঙ্গলবার আমরা ব্যাংকগুলোর কাছে চিঠি পাঠিয়েছি।’ চিঠিতে পাপুল ও তার স্ত্রীর নামে ব্যাংকে রক্ষিত সব ধরনের হিসাবের বিপরীতে লেনদেনের তথ্য জানাতে একটি নির্দিষ্ট সময়সীমা বেধে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার দুর্নীতি দমন কমিশনও (দুদক) একইভাবে পাপুল, তার স্ত্রী, কন্যা ও একজন অত্মীয়ের ব্যাংক লেনদেনের তথ্য জানতে চিঠি দেয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!