শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৬৫ দেখেছে

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৮৩ জনে।

এ সময়ের মধ্যে আটজন সুস্থ হয়েছে। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২৩৭ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২৩৬ জন। মারা গেছে ৯ জন।

আজ সোমবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরও বলেন, ‘নতুন করে গত ২৪ ঘণ্টায় জেলা সদরে ১৪ জন, মুকসুদপুরে চারজন, কোটালীপাড়ায় একজন, টুঙ্গিপাড়ায় দুইজন ও কাশিয়ানীতে দুইজন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেইসঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ‘এ পর্যন্ত ৪ হাজার ৩৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ১২৫ জন, কাশিয়ানীতে ১২০ জন, গোপালগঞ্জ সদরে ১০৪ জন, টুঙ্গিপাড়ায় ৬৩ জন ও কোটালীপাড়া উপজেলায় ৭১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।’

আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ৪৩ জন এবং ২০ জন পুলিশ সদস্য রয়েছে বলে সিভিল সার্জন অফিস জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!