শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

স্বেচ্ছাসেবকলীগ নেতা আসাদুজ্জামানের নেতৃত্বে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন

মোঃ ম‌নির হো‌সেন
  • আপডেট বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৮৫ দেখেছে
ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আসাদুজ্জামান আকাশের নেতৃত্বে জেলার ত্রিশাল উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের কাকচর গ্রামের কৃষক আজহার উদ্দিনের বোরো ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে।
বৃহস্পতিবার ২৭ এপ্রিল সকাল থেকে দুপুর পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের বেশ কয়েকজন নেতা-কর্মীকে নিয়ে ওই কৃষকের ২০ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন। এতে খুব খুশি হয়েছেন কৃষক আজহার উদ্দিন।
আজহার উদ্দিন জানান, ধান কাটার মৌসুম আসলেই শ্রমিক সংকট দেখা দেয়। আমার পাকা ধান কাটার জন্য শ্রমিক পাইনি। স্বেচ্ছাসেবকলীগের নেতা আকাশ ভাই  জানতে পেরে আজ আমার একটি জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে। আমি খুবই আনন্দিত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আসাদুজ্জামান আকাশ ভাই সহ সবাইকে ধন্যবাদ জানাই। কারণ কৃষকের কথা চিন্তা করে তিনি পাশে দাঁড়ানো নির্দেশ দিয়েছেন।
জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আসাদুজ্জামান আকাশ বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রান্তিক কৃষক ভাইদের কষ্ট লাঘবে পাশে থাকার প্রতিশ্রতি নিয়ে সারা বাংলাদেশে কাজ করছে স্বেচ্ছাসেবকলীগ। তার অংশ হিসেবে আমরা কাকচর গ্রামের অসহায় কৃষক আজহার উদ্দিনের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি। আমাদের এই কাজ অব্যাহত থাকবে।
ধান কাটার কাজে সহযোগিতা করেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু হানিফ , কাউসার আহমেদ , সাজ্জাদ হোসেন সজিব, মাহবুব হাসান মারুফ, সাকিব হাসান, সাজ্জাদ হোসেন সামির, কায়েস আহমেদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!