শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে সৈয়দপুর রেলওয়ে জেলা ও থানা পুলিশের আনন্দ র‌্যালি

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) থে‌কে
  • আপডেট শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৭২ দেখেছে

‘আমার টাকার আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু’ এই স্লোগানকে সামনে রেখে পদ্মা সেতু এর উদ্বোধন উপলক্ষ্যে সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ এর পক্ষ হতে এক আনন্দ র‌্যালির আয়োজন করা হয়েছে।

শনিবার (২৫ জুন) সকালে অনুষ্ঠিত এই আনন্দ র‌্যালিতে অংশ গ্রহণ করেন সৈয়দপুর রেলওয়ে জেলার পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহ মমতাজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার (সদর) তোবারক আলী সরকার, সৈয়দপুর রেলওয়ে জেলাসহ অত্র রেলওয়ে জেলার সকল স্তরের অফিসার ও ফোর্সবৃন্দ।

র‌্যালিটি সৈয়দপুর রেলওয়ে স্টেশন হতে শুরু হয়ে শহরের বিভিন্ন পথ অত্রিক্রম করে সৈয়দপুর রেলওয়ে পুলিশ ক্লাবের সামনে এসে শেষ হয়।

অপরদিকে সৈয়দপুর থানার উদ্যোগেও অনুরুপ আনন্দ র‌্যালি করা হয়েছে। এতে অংশগ্রহণ করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আকতার জাহান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খানের নেতৃত্বে সকল এসআই, কনস্টেবলসহ থানায় কর্মরত পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন। র‌্যালিটি থানা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!