শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্ত রিপোর্ট আত্মহত্যা

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৩১০ দেখেছে
বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হচ্ছে আত্মহত্যাই ময়নাতদন্তের পর এমনটি জানিয়েছেন চিকিৎসকরা। তবে পুলিশের প্রাথমিক তদন্ত বলছে, ৬ মাস ধরে অবসাদে ভুগছিলেন তিনি। কিন্তু পরিবার তার মৃত্যুকে হত্যা দাবি করায় ভিসেরা টেস্টের জন্য ফরেনসিক বিভাগে নমুনা পাঠানো হয়েছে। রোববার বান্দ্রার ফ্ল্যাটে পাওয়া যায় সুশান্তের ঝুলন্ত মরদেহ। আজ (সোমবার) পারিবারিকভাবে হবে ৩৪ বছর বয়েসি অভিনেতার শেষকৃত্য।

সুশান্ত সিং রাজপুত। ‘কাই পো চে’ সিমেনার মধ্য দিয়ে ২০১৩ সালে পা রাখেন বলিউডে। মন কাড়া অভিনয়ে সহজেই জয় করেন দর্শকের মন। এরপর পেছন ফিরে তাকাতে হয়নি টেলিভিশন থেকে বড় পর্দায় আসা এই অভিনেতাকে।

পরের বছর রাজকুমার হিরানির পিকে সিনেমায় আনুশকা শর্মার বিপরীতে দেখা যায় সুশান্তকে। এই ছবির লিড রোলে ছিলেন আমির খান। ২০১৬য় মহেন্দ্র সিং ধোনির অটো বায়োগ্রাফি ‘এম এস ধোনি- দ্য অ্যানটোল্ড স্টোরির’ নাম ভূমিকায় অভিনয় করে নিজেকে নিয়ে যান অনন্য উচ্চতায়।

সবশেষ ছিছোড়ে ছবিতে দেখা যায় সুশান্তকে। এছাড়াও শুদ্ধ দেশি রোমান্স কেদরনাথ ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’ ছবিতেও অনবদ্য অভিনয় করেন তিনি। তার অভিনীত টিভি সিরিয়াল পবিত্রা রিস্তাও ব্যাপক সাড়া ফেলেছিল। দেখা গেছে নাচের রিয়েলিটি শোতে অংশ নিতেও।

প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুতে স্তব্ধ বলিউড। টুইটে শোক জানিয়েছেন অক্ষয় কুমার, অনুরাগ কাশ্যাপ ও বরুন শর্মাসহ চলচ্চিত্র অঙ্গনের রথী-মহারথীরা। ১৯৮৬ সালের ২১শে জানুয়ারি বিহারের পাটনায় এক মধ্যবিত্ত পরিবারে জন্ম নেন সুশান্ত সিং রাজপুত।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!