শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

সরাইলে ধর্মীয় প্রতিষ্ঠানে সিলিং ফ্যান বিতরণ

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ২৬৮ দেখেছে
সরাইলে ধর্মীয় প্রতিষ্ঠানে সিলিং ফ্যান বিতরণ

সরাইল উপজেলার অরুয়াইল ক্যাম্প ইনচার্জ, পুলিশ উপ- পরিদর্শক বাপন চক্রবর্তীর নিজ অর্থায়নে অরুয়াইলের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ৫ টি সিলিং ফ্যান বিতরণ করা হয়।

আজ ২৪ জুন বুধবার সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন পরিষদের সামনে অরুয়াইল পুলিশ ফাড়ির ইনচার্জ, পুলিশ উপ- পরিদর্শক বাপন চক্রবর্তীর নিজ অর্থায়নে অরুয়াইলের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ৫ টি সেলিং ফ্যান বিতরণ করা হয়।

বিতরণকৃত প্রতিষ্ঠান সমূহ হচ্ছে অরুয়াইল বাজার কেন্দ্রীয় জামে মসজিদে ১টি, সালমা মানিক হাফেজিয়া মাদ্রাসায় ১টি, বাদে অরুয়াইল মোহনলাল জিউর মন্দিরে ২টি ও অরুয়াইল শিব মন্দিরে ১টি করে মোট ৫ সিলিং ফ্যান প্রদান করেন।

ফ্যান বিতরণ কালে উপস্থিত ছিলেন অরুয়াইল বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ক্ষিরোধ চন্দ্র গোপ,মাওলানা কেফায়ত উল্লাহ,মুফতি মামুনুর রশীদ, গোপাল চন্দ্র গোপ, অরুয়াইল ইউনিয়ন যুব সংহিতর সভাপতি গাজী মোঃ দুলাল মিয়া ও বকুল চন্দ্র চক্রবর্তী প্রমুখ।

এসআই বাপন চক্রবর্তী বলেন,পুলিশ সুপার আনিসুর রহমান স্যার এবং অফিসার ইনচার্জ নাজমুল হোসেন স্যারের মানবিকতা ও জীবনমুখী আদর্শে এবং ধর্মীয় অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে এসব জনকল্যাণমূলক কাজে সম্পৃক্ত থাকি এবং আমৃত্যু বিভিন্ন সেবামূলক কাজ করার দৃঢ় ইচ্ছে আছে।

বাপন চক্রবর্তীর বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার পুটিয়া গ্রামে। তিনি অরুয়াইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে বর্তমানে কর্মরত আছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!