শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

শোকাবহ আগস্টে, বঙ্গবন্ধু ও শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন – মানিক সাইফুল

দ্বীপজয় সরকার
  • আপডেট শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১২৭ দেখেছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর স্ব-পরিবারসহ ১৯৭৫ সালে ১৫ই আগস্ট পাক-প্রেতাত্মাদের কালো থাবায় তৎকালীন সময়ে ক্ষমতা লোভী কিছু সেনা সদস্যদের বুলেটের আগাতে নিহত সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী নেতা ও পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মানিক সাইফুল।

সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, বাঙালী জাতির জীবনে যে অল্প কয়েকজন মানুষ ইতিহাস সৃষ্টি করতে পেরেছেন, তাঁদের মধ্যে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর উদাত্ত আহ্বানে একদিন জেগে উঠেছিল সমগ্র বাঙালী জাতি। ত্রিশ লক্ষ বাঙালির রক্তে রঞ্জিত এই বাংলাদেশের তিনি হয়ে উঠেছিলেন সকল প্রেরণার উৎস। পৃথিবীর খুব কম রাজনৈতিক নেতা তাঁর মত এত । ঈর্ষণীয় জনপ্রিয়তা লাভ করেছেন। যোজন যোজন দূরের স্বাধীনতার স্বপ্নকে তিনি বাস্তবে রূপ দান করেছেন।

১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোর রাতে মহান দেশপ্রেমিক, আপোষহীন সংগ্রামী জননেতা এবং বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেনাবাহিনীর কতিপয় উগ্রবাদী, বিপথগামী, উশৃঙ্খল অফিসার ও সৈনিকের হাতে কিছু কুচক্রী ব্যক্তির মদদে ধানমন্ডির নিজ বাসায় সপরিবারে নির্মমভাবে শহীদ হন। হত্যাকারী ও ষড়যন্ত্রকারীদের কোন ক্ষমা নেই, ক্ষমা নেই। তারা জাতির শত্রু, দেশের শত্রু তথা জনসাধারণের শত্রু। তাদের কঠোর বিচারের আওতায় এনে জোর দাবি জানায় বাঙালি জাতি। আজ ২০২২ সাল শোকাহত আগস্ট মাস এই মাসে জাতির পিতাসহ যারা ৭৫ সালে কালো রাতে পাক প্রেতাত্মাদের বুলেটের আগাতে নিহত হয়েছেন সকল শহীদের আত্মার প্রতি গভীর ভাবে শ্রদ্ধা নিবেদন করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!