শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

শেখ হাসিনার উন্নয়নবার্তা মানুষের কাছে পৌছাতে কাজ করছেন চেয়ারম্যান- শারফুল

দ্বীপজয় সরকার
  • আপডেট মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৬৯ দেখেছে

সরকারের উন্নয়নবার্তা মানুষের কাছে পৌছাতে কাজ করছেন, ময়মনসিংহ জেলার, ভালুকা উপজেলার, ৪নং ধীতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান খান শারফুল।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান খান শারফুল
বলেন মানুষ চায় জীবন যাত্রার মান উন্নয়ন। ২০০৮ সালে আমরা যে প্রতিশ্রুতি দিয়েছিলাম, আমরা ডিজিটাল বাংলাদেশ গড়ব, আমরা ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করব, আমরা তার আগেই সেটা করতে পেরেছি। আজ শিক্ষিতের হার ৭৩ শতাংশ যেখানে আমরা ক্ষমতায় আসার আগে শিক্ষিতের হার ছিল ৩৭ শতাংশ। আমরা যখন ক্ষমতা নেই তখন বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ছিল ৩২০০ মেগাওয়াট যেটা এখন প্রায় বিশ হাজার মেগাওয়াট, উৎপাদন হচ্ছে ১২০০০ মেগাওয়াট। একসময় আমাদের দেশে শত শত প্রসূতি মা চিকিৎসার অভাবে মৃত্যুবরণ করতেন। আমরা মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পেরেছি। আমাদের শিশু ও মাতৃ মৃত্যুর হার অনেক কমে গেছে। আজকে যেসব ডাক্তাররা বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সরকারি চাকরিতে আসছে আজকে সরকারের বাধ্যবাধকতার কারণে গ্রামের মানুষকে চিকিৎসা দিচ্ছেন তারা।

গ্রামের অর্থনৈতিক কাঠামো সহ সার্বিক অর্থনীতিকে শক্তিশালী করার জন্য যে অভূতপূর্ব পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এ বিষয়গুলো আমরা যদি মানুষের কাছে ঠিকমত পৌঁছাতে পারি তাহলে মানুষ আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করবে।
চেয়ারম্যান বলেন আমার প্রিয় নেতা এমপি মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!