শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

শুরুর আগেই পাকিস্তান সিরিজ শেষ তামিমের

  • আপডেট সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৭৭ দেখেছে

দীর্ঘদিন ধরেই মাঠের বাইরে তামিম ইকবাল। পাকিস্তান সিরিজ দিয়ে মাঠে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন তামিম। কিন্তু শেষ পর্যন্ত ছিটকে পড়লেন তিনি। আগের সেই আঙুলের চোটেই পাকিস্তানের বিপক্ষে খেলা হচ্ছে না তামিমের।

আঙ্গুল ফোলা ও ব্যথা থাকায় এক্স-রে করিয়েছিলেন। পুরোনো চিড় ঠিকঠাক হলেও নতুন এক্স-রেতে ধরা পড়ে নতুন চিড়। পুরোনো চিড় ছিল আঙুলের ভেতরের দিকে। নতুন চিড় ওপরের দিকে। ফলে নতুন করে আবার পুনবার্সন প্রক্রিয়া শুরু করতে হচ্ছে তাকে। আরও চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হচ্ছে বাঁহাতি ব্যাটসম্যানকে।

গণমাধ্যমকে তামিম নিজেই বলেন, ‘আগের ফ্র্যাকচারটা ছিল ভেতরের দিকে। ওটা প্রায় সেরে গেছে। কিন্তু আমার আঙুল ফোলা ছিল বাইরের দিকে। সেজন্যই কৌতূহলবশত এক্স-রে করে দেখা গেল, ওপরের দিকে ফ্র্যাকচার আছে। সম্ভবত একসঙ্গেই দুই জায়গায় ফ্র্যাকচার হয়েছিল, আগের এক্স-রেতে ওপরের দিকেরটা ধরা পড়েনি। এখন আবার আঙুলে স্প্লিন্ট লাগানো হয়েছে। আঙুল নড়া-চড়া বন্ধ। আবার পুরো প্রক্রিয়া শুরু।’

গত জুলাই মাসে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজেই শেষ খেলেছেন। চোটের কারণে ছিলেন না টি-টোয়েন্টি সিরিজে। ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি সিরিজ খেলেননি। টানা খেলার বাইরে থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকেও নিজেকে সরিয়ে নেন ওয়ানডে অধিনায়ক।

নেপালের ফ্রাঞ্চাইজি লিগ এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে গিয়ে গত ৬ অক্টোবর ব্যাটিংয়ের সময় বাঁহাতে বুড়ো আঙুলে আঘাত পান তামিম। আঙুলে চিড় ধরায় তিন থেকে চার সপ্তাহ মাঠের ছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!