শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

লকডাউন মানছে না হবিগঞ্জে কেউ

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩১৮ দেখেছে

হবিগঞ্জ পৌরসভার ৬নং ও ৯নং ওয়ার্ডকে লকডাউন ঘোষণা করা হলেও কেউ মানছে না লকডাউন। আজ দুপুরে পৌরসভার ৯নং ওয়ার্ড শায়েস্তানগর এলাকায় গেলে দেখা যায়, কেউ রেড জোন, লকডাউনের সিদ্ধান্ত মানছেন না। রেড জোন ঘোষিত এলাকায় ও চলাচল করছে যানবাহন। এ নিয়ে সচেতন মহলে মাঝে উদ্বেগ উৎকষ্টা দেখা দিয়েছে।

সচেতন মহল মনে করছেন এ অবস্থা থাকলে হবিগঞ্জে করোনা রোগীদের সংখ্যা দিন বৃদ্ধি পাবে। তারা লকডাউনের কার্যকরি ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান। উল্লেখ্য হবিগঞ্জ জেলার মাধবপুর পৌরসভার, চুনারুঘাট পৌরসভা, বাহুবল ও আজমিরীগঞ্জ উপজেলা সদরকে রেড জোন ঘোষণা করা হয়েছে।

এছাড়াও চুনারুঘাটের ৩টি ইউনিয়ন, মাধবপুরের ১টি ও লাখাইয়ের আরো ১টি ইউনিয়নকে রেড জোন ঘোষাণ করে ওই এলাকায় ২১ দিনের সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী হবিগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৮১ জন। আর সুস্থ হয়েছেন ১৬৬ জন। আর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৫ জন মারা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!