শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

রাজশাহী গণপূর্ত কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলীর হামলার প্রতিবাদে মানববন্ধনের ডাক

  • আপডেট মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩৫১ দেখেছে

রাজশাহী গণপূর্ত কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেনের ওপর হামলায় ঘটনায় মামলা হয়েছে। সোমবার সংস্থাটির উপ-বিভাগীয় প্রকৌশলী ইফতেখার আলম বাদি হয়ে রাজপাড়া থানায় মামলা করেন।

ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ঠিকাদার শাহাবুল মঞ্জু লিটন এবং তার ম্যানেজার আতিকুর রহমানকে জেল হাজতে পাঠানো হয়েছে। এদিকে প্রকৌশলীকে লাঞ্ছিত করার ঘটনায় ঠিকাদারী প্রতিষ্ঠানের নামে বরাদ্দ হওয়া কাজটি বাতিলের প্রক্রিয়া শুরু করেছে কর্তৃপক্ষ।

সোমবার নিম্নমানের নির্মাণ সমাগ্রী দিয়ে কাজ করতে বাধা দেয়ায় রাজশাহীতে গণপূর্ত ভবনে ঠিকাদারের লোকজন দেলোয়ার হোসেন নামের এক প্রকৌশলীকে মারধর করে ঠিকাদার ও তার সহযোগীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঠিকাদার লিটন ও তার সহযোগী আতিককে আটক করে।

এদিকে হামলার প্রতিবাদে আজ গণপূর্ত ভবনে মানববন্ধনের আয়োজন করেছে কর্মকর্তা-কর্মচারীরা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!