শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

রবিবার থেকে ময়মন‌সিং‌হের ১৩টি উপজেলায় টিসিবি’র পণ্য বি‌ক্রি হ‌বে

ময়মন‌সিংহ প্রতি‌নি‌ধি
  • আপডেট শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১৪১ দেখেছে

ময়মনসিংহে টিসিবি’র পণ্যের আওতায় আসছেন ৩ লাখ ২ হাজার ৯৭১টি পরিবার। রবিবার থেকে জেলার ১৩টি উপজেলা ও সিটি করপোরেশনের ৩৩টি ওয়ার্ডে স্পট নির্ধারণ করে ট্রাক সেলের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করা হবে। আর এ কার্যক্রম সফল করতে সার্বিক প্রস্তুতিও নিয়েছে জেলা প্রশাসন।

শনিবার (১৯ মার্চ) সকালে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মোহাম্মদ এনামূল হক এ তথ্য জানান। ইতোমধ্যে স্বচ্ছতার সাথে উপকারভােগী বাছাই, পরিবার কার্ড পূরণ, ডিলার নিয়ােগ ও বরাদ্দ সংশ্লিষ্ট সকল কার্যক্রম বাণিজ্য মন্ত্রণালয় থেকে প্রাপ্ত সকল নির্দেশনা অনুসারে সম্পন্ন করা হয়েছে।

জেলা প্রশাসক জানান, ময়মনসিংহ জেলায় ধাপে ধাপে দেওয়া হবে এ পণ্য। ২৭ মার্চের মধ্যে সবাইকেই পণ্য দেওয়ার টার্গেট রয়েছে। উপকারভোগীদের মাঝে সিটি করপোরেশন এলাকায় আছে ৭০ হাজার ৪০৯ জন। আর বাকি দুই লাখ ৩২ হাজার ৫৬২ জন জেলার অন্য উপজেলার ও পৌরসভার বাসিন্দা। প্রতি উপকারভোগী দুই কেজি চিনি, দুই কেজি মসুর ডাল, দুই লিটার সয়াবিন তেল কিনতে পারবেন। মূল্য ধার্য্য আছে প্রতি কেজি চিনি ৫৫ টাকা। প্রতি কেজি মসুর ডাল ৬৫ টাকা এবং প্রতি লিটার তেল ১১০ টাকা।

জেলা প্রশাসক আরও জানান, রাত-দিন দুই শিফটে জেলা খাদ্য গুদামে নিয়োগকৃত শ্রমিকরা পণ্য বিতরণের লক্ষ্যে প্যাকেটজাত করছে। সঠিক পন্থায় প্যাকেজিং হচ্ছে কিনা তা তদারকির জন্য তিন শিফটে জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীসহ অন্যান্য উপজেলার কর্মচারীরা কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!