শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ময়মনসিংহ সদরবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশী সাংবাদিক মফিজ উদ্দিন তালুকদার 

মোঃ ম‌নির হো‌সেন
  • আপডেট বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১২৩ দেখেছে
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  সংসদীয় আসন -১৪৯ ,ময়মনসিংহ-৪  (সদর) আসন হতে সংসদ সদস্য প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী সাংবাদিক মফিজ উদ্দিন তালুকদার।
ময়মনসিংহ সদরে ১২নং ভাবখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের চূড়খাই বাজার এলাকার পনঘাগড়া এমপি’র বাড়ির বাসিন্দা তিনি।
 বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন  তিনি ।
জানা যায়, গত ২৪ শে ডিসেম্বর/২০২২  শনিবার ময়মনসিংহে আয়োজিত  ন্যাপ এর সম্মেলনে মফিজ উদ্দিন তালুকদার ময়মনসিংহ জেলা  ন্যাপ সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়ে সততার সহিত দায়িত্ব পালন করছেন ।
এছাড়া তিনি একজন মানবাধিকার ও গণমাধ্যম কর্মী। সাংবাদিক হিসেবে ময়মনসিংহে তার ব্যাপক  পরিচিতি রয়েছে। তিনি দৈনিক স্বাধীন বাংলার সংবাদ পত্রিকার সম্পাদক -প্রকাশক,দৈনিক বিজয়ের বানী পত্রিকার ময়মনসিংহ বিভাগীয় প্রধান,ইংরেজি পত্রিকা Daily National News এর  ময়মনসিংহ প্রতিনিধি হিসেবে কাজ করছেন এবং দৈনিক সকালের দুনিয়া পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন ।
শিক্ষক হিসেবেও  তার ব্যাপক সুনাম রয়েছে। তিনি গাজীপুর সদর  আঃ সামাদ  মেমোরিয়াল প্রি-ক্যাডেট হাই স্কুল এর প্রাক্তন প্রধান শিক্ষক।  এছাড়া তিনি ময়মনসিংহের মাঝিয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। সমাজ সেবক ও সংগঠক  হিসেবেও  তার বেশ পরিচিতি রয়েছে। তিনি ময়মনসিংহ চরাঞ্চল মডেল প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ দি ডিভিশনাল প্রেস ক্লাবের  আইন বিষয়ক সম্পাদক এবং ময়মনসিংহ বিভাগীয় ডিজিটাল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক।এছাড়া তিনি   বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত আছেন।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর কূঁড়েঘর প্রতীক নিয়ে তিনি সংসদ সদস্য প্রার্থী হিসেবে ময়মনসিংহ সদরে  প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ময়মনসিংহ সদরবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশা করে প্রতিনিয়ত  জনগণের নিকট  মতবিনিময় চালিয়ে যাচ্ছেন মফিজ উদ্দিন তালুকদার ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!