শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ময়মনসিংহে পিবিআই কর্তৃক অপহ্নতা উদ্ধার

  • আপডেট বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২০৩ দেখেছে

ময়মনসিংহে পিবিআই কর্তৃক অপহ্নতাকে উদ্ধার করা হয়েছে।

মামলার ভিকটিম কবিতা আক্তার (১৬)। বুধবার ভোরে গাজীপুর ক্যান্টনমেন্ট এলাকার চতর বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। পরে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

সে জেলার ভালুকা থানার পালগাঁও গ্রামের কাইম উদ্দিনের কন্যা। মামলার বিবরনে জানাযায়, গত (৩ জুলাই) সন্ধ্যার সময় নিজ বাড়ি হতে পাশেই তার চাচার বাড়িতে যাবার সময় আসামী জাহাঙ্গীর তার সহযোগীদের নিয়ে কবিতা আক্তারকে অপহরণ করে নিয়ে যায়।

পিবিআই ময়মনসিংহ পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। তিনি জানান,ভালুকা থানার সিআর মামলা নং-৩৫/২০২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ এর অপহৃত ভিকটিম মোছাঃ কবিতা আক্তার (১৬) কে উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!