শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

মোহনীয় অভিনেত্রী জয়া আহসান

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৯২ দেখেছে

মহামারী করোনাভাইরাসে গৃহবন্দী জীবন কাটছে কোটি কোটি মানুষের। অভিনেত্রী জয়া আহসানও তার ব্যতিক্রম নন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তিনি। করোনাকালে তার সময় কেমন কাটছে তা তার সোশ্যাল অ্যাকাউন্টে ঢুঁ মারলেই দেখা যায়। বর্ণবাদ বিরোধী আন্দোলন থেকে পশু হত্যা; নানা সামাজিক ইস্যুতে সরব দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী।

সম্প্রতি ফেসবুকে কিছু পুরনো ছবি শেয়ার করেছেন জয়া। স্বাভাবিক সময়ে বন্ধু-বান্ধবদের সঙ্গে পাহাড়ি এলাকায় বেড়াতে গিয়েছিলেন তিনি। সেসব ছবিই জয়া ফেসবুকে শেয়ার করেছেন। ছবিগুলোতে বরাবরের মতোই মোহনীয় লাগছে জয়াকে। ভক্ত-অনুসারীরাও জয়ার ছবিগুলোর প্রশংসা করছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!