শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

মেলান্দহে শিক্ষক কর্তৃক শিশু ছাত্রীকে ধর্ষন

জিল্লুর রহমান রতন, জামালপুর থে‌কে
  • আপডেট বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৩৪ দেখেছে

জামালপুরের মেলান্দহে ৮ বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষনের শিকার হয়েছে।

বুধবার (১০ মে) বিকেলে উপজেলার কোনামালঞ্চ মসজিদে ধর্ষক শরিফুল (৩৮) এর থাকার ঘরে এ ঘটনা ঘটে। শিশুটির প্রচুর রক্তক্ষরণ হওয়ায় মুমূর্ষ অবস্থায় তাকে জামালপুর থেকে ময়মনসিংহ মডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। এঘটনায় ধর্ষক পলাতক রয়েছে। এখবর লেখা পর্যন্ত মামলা দায়ের প্রস্ততি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

স্থানীয়রা জানান, ধর্ষনের শিকার শিশুটি বুধবার বিকেল ৪টার দিকে কোনামালঞ্চ সান্নাহ নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় পড়তে গেলে শিক্ষক শরিফুল তার থাকার ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে। একপর্যায়ে মেয়েটি চিৎকার দিলে পরিবার ও স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভার্তি করে তার পরিবার। সেখানে তাকে দুই ব্যাগ রক্ত দেওয়ার পরেও অবস্থা অবনতি হলে বুধবার রাত ৯টা ৩০ মিনিটের দিকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। ধর্ষক শরিফূল কোনামালঞ্চ কুরআন ও সান্নাহ নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমাম। সে উপজেলার শ্যামপুর ইউনিয়নের কাজইকাটা গ্রামের হযরত আলীর ছেলে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, খবর পাওয়ার পারপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধর্ষক পলাতক রয়েছে ও মামলা দায়ের প্রস্ততি চলছে। আসামী গ্রেফতার অভিযান অব্যহত আছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!