শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

মডেল ইউনিয়ন গড়তে কাজ করে যাচ্ছেন -চেয়ারম্যান শিহাব আমীন

দ্বীপজয় সরকার
  • আপডেট মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৫৫ দেখেছে

ভালুকা উপজেলার ৬নং ভালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব আমীন খান বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নের লক্ষে ভালুকা উপজেলাধীন ৬নং ভালুকা ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করার উদ্দেশ্যে সকল পদক্ষেপ গ্রহনে আমি বদ্ধ পরিকর। প্রতিটি এলাকায় দলমত নির্বিশেষে উন্নয়ন অব্যাহত থাকবে এটা আমার মূল। অদূর ভবিষ্যতেও জনগণের পাশে থেকে মৃত্যুর আগ মুহুর্ত শাসক নয় জনগণের সেবক হয়ে কাজ করতে চাই।

সে লক্ষে আমি আমার ইউনিয়নে যাতে কোন শিশু শিক্ষা থেকে বঞ্চিত না হয় বা ঝড়ে না পড়ে তার জন্য গ্রামে/মহল্লায় জন সচেতনতা সৃষ্টির প্রয়োজনীয় পদক্ষেপ ইতিমধ্যেই গ্রহন করেছি। স্বাস্থ্য সেবা জনগনের দোড়গোড়ায় পৌছানোর জন্য ইউনিয়নের সকল কমিউনিটি ক্লিনিক ও পরিবার পরিকল্পনা ক্লিনিক সমুহকে সচল রেখেছি, কৃষিতে সবুজ বিপ্লব ঘটানোর লক্ষে কৃষক ভাইবোনদেরকে আধুনিক কৃষি যন্ত্রপাতি ব্যবহার এবং অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করনে কৃষক গ্রুপ গঠনের মাধ্যমে কৃষক মাঠ দিবসে কৃষক ভাইবোনদেরকে উদ্ভুদ্ধ করন করা হচ্ছে। এলজিএসপি-২, এডিপি, কাবিখা, টিআর ইত্যাদি প্রকল্পের মাধ্যমে ইউনিয়নের সকল রাস্তা-ঘাট আধুনিকায়নের কাজ করে যাচ্ছি যাতে অত্র ইউনিয়নের কোথাও কোন রাস্তা খারাপ না থাকে সেদিকে নজর রাখছি। সে কারণে এ এলাকার হত দরিদ্র ও বাস্তহারা লোকজনের ভাগ্যের উন্নয়নে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে কাজ করে যাচ্ছি। ডিজিটাল সুবিধা জনগনের দোড়গোড়ায় পৌছানোর লক্ষে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের মাধ্যমে প্রযুক্তিগত সেবা নিশ্চিত করছি। পরিশেষে সকলের কাছে দোয়া কামনা করছি, যাতে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করার স্বপ্নকে সামনের দিকে এগিয়ে নেয়া যায় তার জন্য সকলের সহযোগিতা ও আন্তরিক সমর্থন একান্ত ভাবে কাম্য।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!