শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় ভেজাল দুধ বিক্রির দায়ে জরিমানা

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৭৭ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ায় ভেজাল দুধ বিক্রির দায়ে সোমবার সকালে দুই দুধ বিক্রেতাকে জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একজন বিক্রেতার দুধে সরিষার তেল এবং অন্যজনের দুধে পানি পেয়েছে অধিদপ্তর।

অভিযান পরিচালনাকারি ব্রাহ্মণবাড়িয়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. মেহেদী হাসান জানান, পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল ও ভেজাল পণ্যের বিরুদ্ধে প্রতিনিয়তই বাজারে অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানের অংশ হিসেবে সোমবার সকালে পৌর এলাকার বর্ডার বাজার, কাউতলী বাজার ও মেড্ডা দুধ বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সকল দুধ বিক্রেতার দুধ ল্যাক্টোমিটার দিয়ে পরীক্ষা করে দেখা যায়, একজনের দুধের মধ্যে পানি মিশানো ও আরেক বিক্রেতা দুধের মধ্যে সরিষার তেল মিশিয়ে দুধকে গাঢ় করে নিয়ে আসে। তারা তাদের দোষ স্বীকার করলে দুজনকে এক হাজার করে দুই হাজার টাকা জরিমানা করা হয়। পরে ভেজাল দুধ জনসাধারণের সম্মুখে নষ্ট করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!