শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দীনের শয্যাপাশে ইউএনও মোস্তাফিজুর রহমান

  • আপডেট মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৭ দেখেছে

লাল-সবুজের পতাকা খচিত বিশ্ব-মানচিত্রে সার্বভৌম দেশ অর্জনে পাক-বাহিনী বিরোধী দুঃসাহসী লড়াকু বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দীন। ত্রিশাল উপজেলার ছলিমপুর গ্রামের মৃত হামেদ আলী মন্ডলের ছেলে বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দীন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে আজ। বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দীন মহান স্বাধীনতা সংগ্রামে মেজর আফছার উদ্দিনের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশ নেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিনের অসুস্থতার খবর জানতে পেরে ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান শারীরিক অবস্থা দেখতে সোমবার সন্ধ্যায় তার দরিরামপুরের বাসায় উপস্থিত হন। পরিবারের সদস্যদের কাছ থেকে তার অসুস্থতার কথা আরও বিস্তারিত শোনে বিভিন্ন পরামর্শ প্রদান করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন, বাংলাদেশ অনলাইন সংবাদ কল্যাণ ইউনিয়ন (বসকো) কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মমিন, সাংবাদিক সালমান হোসেন সুমন।

পরিবার সূত্রে জানা যায়, গত পাঁচ বছর আগে মস্তিকে রক্তক্ষরণ জনিত কারণে ব্রেইন স্ট্রোক করেন তিনি। এরপর হতেই তার স্মরণ শক্তি লোপ পায় ও ডান পা অচেতন হয়ে পড়ে। পা অচেতন হয়ে পড়ায় বিছানা ছেড়ে উঠতে পারেন না বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দীন। অন্যের সাহায্য নিয়ে নাড়াচাড়া করতে হয় তাকে। প্রতিনিয়তই এক কঠিন সময়ের মধ্যদিয়ে পাড়ি দিতে হচ্ছে। আরও জানান, তিনি তার কর্মজীবনে বিআরডিবি’র অধিনস্থ প্রকল্পের আওতায় প্রধান পরিদর্শক হিসেবে চাকুরি করেন। চাকুরি থেকে অবসর গ্রহণের কিছুদিন পরই বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দীন ব্রেইন স্ট্রোক করেন। সেই থেকে চিকিৎসাধীন আজ অবধি বিছানায় দিনাতিপাত করছেন। এখন তিনি ঠিকভাবে কথা বার্তা বলতে পারেন না আর বললেও ঠিক মত বোঝা যায় না। বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিনের রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া প্রার্থণা করছেন তার পরিবারের সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!