শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বাগেরহাটে আসামীর হামলায় পুলিশের এসআই গুরুতর আহত

মোঃ মিরাজুল শেখ, বাগেরহাট থেকে
  • আপডেট সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৪১ দেখেছে

বাগেরহাটের কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলামকে (৫৫) কুপিয়ে গুরুতর আহত করেছে হত্যাসহ একাধিক মামলার জুয়েল নামে এক সন্ত্রাসী ও তার সহযোগীরা। রবিবার রাতে কচুয়া উপজেলার সম্মানকাঠি নামক স্থানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত এসআই রবিউল ইসলামকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, মাদক এবং পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান চলাকালে হত্যা মামলার আসামি জুয়েলসহ সন্ত্রাসীরা এসআই রবিউল ইসলামকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। আমরা ঘটনা জানতে পেরে দ্রুত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে বাগেরহাট হাসপাতালে নিয়ে আসি।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ উল ইসলাম আকাশ বলেন, ধারালো অস্ত্রের আঘাতে আহত এসআই রবিউল ইসলামের ডান হাত ও বাম পায়ে গুরুত্বর জখম হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!