শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বগুড়ায় পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ২৬৫ দেখেছে

বগুড়া শহরের পুরান বগুড়া এলাকায় প্রায় তিনমাস ধরে আটকে পড়া বেদে সম্প্রদায়ের সাহায্যার্থে এগিয়ে এসেছে বগুড়া জেলা পুলিশ। ৩৪ টি বেদে পরিবারের দেড় শতাধিক নারী পুরুষ শিশু কর্মহীনভাবে প্রায় না খেয়ে দিনাতিপাত করছেন এমন সংবাদ জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার স্যারের কাছে এলে তিনি বিষয়টি খতিয়ে দেখার জন্য সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীকে নির্দেশ দেন।

সরেজমিনে অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী পুরান বগুড়া এলাকায় বেদের আশ্রয় স্থলে গিয়ে বেদে সম্প্রদায়ের খোজ খবর নেন। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং পুলিশ সুপার কে বিষয়টি অবহিত করেন।

পুলিশ সুপারের নির্দেশে ১৪ মে দুপুরে ৩৪টি বেদে পরিবারের জন্য কিছুদিন চলার মতো খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এবং সদর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান দুপুরে তাদের আবাসস্থলে গিয়ে পুলিশ সুপারের পক্ষে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। উল্লেখ্য কয়েকদিন পূর্বে শেরপুর থানা এলাকায় অবস্থানরত এরকম ত্রিশটি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে বিতরণ করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!