শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ফেনীর ডাকাতিকালে নৈশপ্রহরীকে খুন, পুলিশের গুলিতে দুই ডাকাত নিহত

  • আপডেট বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ২৬৮ দেখেছে

দাগনভূঞা উপজেলার বেকেরবাজারে বৃহস্পতিবার ভোরে ডাকাতিকালে দূর্বৃত্তরা আবদুল মান্নান (৪৫)ওরফে মনু নামে এক নৈশ প্রহরীকে খুন করেছে। টের পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ৪ জনকে আটক করে। এদের দুজন পুলিশের সঙ্গে গোলাগুলি করতে গিয়ে প্রাণ হারায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, দূর্বৃত্তরা ফেনী-মাইজদী মহাসড়ক সংলগ্ন বাজারের শরিয়ত এন্ড ব্রাদার্সের তালা ভেঙ্গে ট্রাকে মালামাল তুলছিল। নৈশপ্রহরী মনু ঘটনাটি দেখে শোরচিৎকার করে বাধা দেয়। লোকজন টেরপেয়ে মসজিদের মাইকেও ঘোষনা দেয়। এতে পুলিশ ও আশপাশের লোকজন আসতে দেখে ডাকাতরা পালিয়ে যায়। পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত দুইজন।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ(ওসি) আসলাম সিকদার ফেনীর সময়কে জানান, পুলিশ ঘটনাস্থলের পাশে নেশপ্রহরী মান্নানের মৃতদেহ দেখতে পায়। অন্যদিকে তাৎক্ষনিক আশপাশে অভিযান চালিয়ে অন্তত ৪ জনকে আটক করেছে।

বাজারের শরিয়ৎ এন্ড ব্রাদার্সের সামনে পুলিশি পাহারা,লোকজনের ভীড় এসময় আটকদের ছিনিয়ে নিতে সহযোগিরা পুলিশের সঙ্গে কয়েক রাউন্ড গুলি বিনিময় করে বলে তিনি জানান। এতে তিন ডাকাত গুলিবৃদ্ধ হয়। এদের মধ্যে দুইজন ঘটনাস্থলে মারা যায়।অপর দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।এদের আরও একজনের অবস্থা সংকটজনক। অপরাপর জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ঘটনায় নিহত মনু আশ্রাফপুর গ্রামের নুরনবীর ছেলে।গলায় গামছা পেঁছিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয়দের ধারনা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!