শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ফেনীতে বাড়ির ছাদে গাঁজা চাষ ও বিক্রয়ের অভিযোগে আটক-১

দেলোয়ার হোসেন, ফেনী থে‌কে
  • আপডেট রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৫২ দেখেছে

ফেনীর দাগনভূঞাঁর সামসপুর এলাকায় অভিযান পরিচালনা করে বাড়ির ছাদে গাঁজা চাষ করে তা বিক্রের অভিযযোগে আব্দুর রব জুয়েল (৩০) মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার (১৭ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে দাগনভূঞাঁ উপজেলার রাজাপুর ইউনিয়নের সামসপুর এলাকায় নিজ বাড়ির ছাদে গাঁজা চাষ করে নিজে সেবন ও বিক্রি করে আসছে জুয়েল নামের এক যুবক। এমন তথ্যের ভিত্তিতএ কাটা ব্লক মুকবুল কোম্পানীর বাড়ীতে অভিযান চালানো হয়।এসময় ওই বাড়ির ছাদে টবে রোপন করা গাঁজার গাছ উদ্ধারসহ তার ঘরে তল্লাশী করে ৫০০ গ্রাম শুকনো গাঁজাসহ তাকে আটক করে পুলিশ।

আটককৃত আসামি আব্দুর রব জুয়েল (৩০)দাগনভুঞাঁ উপজেলার রাজাপুর ইউনিয়নের সামসপুর এলাকার কাটা ব্লক মুকবুল কোম্পানীর বাড়ীর আবদুল বারেকের ছেলে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান ইমাম জানান, অভিযানে ৫শত গ্রাম গাঁজা ও ছাদের টবে রোপন করা গাঁজার চারা সহ আটককৃত আসামি আব্দুর রব জুয়েল কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!