শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নীলফামারীতে নববধূর সাথে অভিমানে ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১০৭ দেখেছে

নীলফামারীর জলঢাকায় নববধূর হাতের মেহেদীর রং না উঠতেই তারিকুল ইসলাম (২০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে পৌর এলাকার কদমতলি গ্রামের মজিবর রহমানের বাড়িতে।

জানা যায়, গত এক মাস আগে প্রেম করে পরে কাজিরহাট এলাকার আইয়ুব আলীর ছেলে তারিকুল ইসলামের সাথে মজিবর রহমানের মেয়ে সীমা আক্তারের বিয়ে হয়।

সোমবার রাতে তারিকুল ইসলাম শ্বশুর বাড়ীতে রাত্রিযাপন করে। মঙ্গলবার সকালে ঘরের মধ্যে তীরের সঙ্গে তার গলায় ওরনা পেঁচানো দেখে তার স্ত্রী চিৎকার করলে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

জলঢাকা থানার উপ-পরিদর্শক(এসআই) বিল্লাহ জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!